ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল 

পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল 

সুইডেনে পবিত্র কোরআন পোড়ানোর ঘটনার প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে জামায়াতের বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জুলাই) বাদ জুমা লক্ষ্মীপুর শহর জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত এ বিক্ষোভ মিছিলে ধর্মপ্রাণ মুসলমানগণ অংশগ্রহণ করেন।

মিছিলটি শহরের মার্কাজ মসজিদ রামগতি রোড দক্ষিণ তেমুহনী থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ঢাকা রায়পুর মহাসড়ক বঙ্গবন্ধু চত্ত্বরে এসে সমাবেশে রুপান্তরিত হয়।

মিছিলে নেতৃত্ব দেন, নায়েবে আমির এ্যাড. নজির আহম্মেদ, এআর হাফিজ উল্যা, লক্ষ্মীপুর জেলা জামায়াতের সেক্রেটারি ফারুক হোসাইন নুর নবী, জেলা ও শহর জামায়াতের নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, মহাগ্রন্থ আল কোরআন বিশ্ব মানবতার মুক্তির দিশারী। কোরআন মাজিদ সার্বজনিন তথা বিশ্বজনিন। কোরআন মাজিদ সমগ্র মানবজাতির জন্য পথ প্রদর্শক। হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকলেই এই মহাগ্রন্থের প্রতি সম্মান প্রদর্শন করে থাকে। সুইডেনে কোরআন পোড়ানোর ঘটনা বিশ্বের কোটি কোটি মুসলমানকে মর্মাহত করেছে। এই অন্যায় ঘটনার প্রতিবাদ জানানো সকল ধর্মপ্রাণ মুসলমানের ঈমানি দায়িত্ব। বাংলাদেশের মানুষ যাতে এই প্রতিবাদ মিছিল শান্তিপূর্ণভাবে করতে পারে সেজন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

বিক্ষোভ,মিছিল,অনুষ্ঠিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত